1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষকদের প্রতি মৌলভীবাজারের সুযোগ্য পুলিশ সুপারের উপহার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ২২৫০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: বিশ্ব শিক্ষক দিবসে মৌলভীবাজার জেলা সদরসহ ৭টি উপজেলায় একজন করে নিভৃতচারী প্রচার বিমুখ গুণী শিক্ষকের বাড়িতে স্থানীয় অফিসার ইনচার্জ (ওসি) দের মাধ্যমে ফল ও ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন মৌলভীবাজারের সুযোগ্য পুলিশ সুপার মো. মনজুর রহমান, পিপিএম-বার।

 

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের পাঠানো ফল ও ফুলের তোড়া নিয়ে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ চৌধুরী মাধ্যমে সদর মডেল থানার এস আই খাইরুল বাশার ও এ এস আই জহিরসহ অন্যন্যরা শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফয়জুন্নেসা প্রধান শিক্ষক সুরাহুল সরকারি প্রাথমিক বিদ্যালয় মৌলভীবাজার সদর ও শ্রেষ্ঠ ক্লাব শিক্ষক মোঃ শাহাবুদ্দিন সহকারী শিক্ষক উত্তর আটঘর মৌলভীবাজার সদর এর হাতে পৌছে দিলে পুলিশ সুপারের এর এই ব্যতিক্রমী উদ্যোগটিতে শুভেচ্ছা জানান ও পুলিশ সুপারের এই প্রশংশসীয় উদ্যেগকে স্বাগত জানানো হয়।

এদিকে কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ বিশিষ্ট লেখক-গবেষক রসময় মোহান্তের শমশেরনগর ইউনিয়নের ঘোষপুর গ্রামে হাজির হন কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী। এ সময় তিনি পুলিশ সুপারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ফল উপহার প্রদান করেন অধ্যক্ষ রসময় মোহান্তকে। এ সময় পুলিশ সুপারকে দেওয়ার জন্য অধ্যক্ষ রসময় মোহান্তের সম্পাদিত কয়েকটি বই উপহার প্রদান করেন।

 

শ্রীমঙ্গলে অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার শ্রীমঙ্গল সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ জনাবা শামসুন্নাহার মহোদয়কে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার পৌঁছে দেন।

এছাড়া বড়লেখা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক এবং দাসের বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব দীপক রঞ্জন দাস এবং জেলার অন্য থানা থেকে জেলা পুলিশের পক্ষ থেকে গুনী শিক্ষকদের শুভেচ্ছা উপহার পৌঁছে দেয়া হয়। 

পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়,বিশ্ব শিক্ষক দিবসে মৌলভীবাজার জেলার সব উপজেলায় একজন করে নিভৃতচারী প্রচার বিমুখ গুণী শিক্ষকদের সাথে ফোনে কথা বলেন সুযোগ্য পুলিশ সুপার মো. মনজুর রহমান, পিপিএম-বার। তাঁর এই ব্যতিক্রমী উদ্যোগটি সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে।

এছাড়াও জেলার অন্যান্য থানার অফিসার ইনচার্জ (ওসি) রা পুলিশ সুপারের পক্ষ থেকে গুণী শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা ও ফল উপহারের সত্যতা নিশ্চিত করেন। শুধু তাই নয় প্রাক্তন শিক্ষক,বিশিষ্ট লেখক-গবেষকসহ অন্যান্যরা ও বিশ্ব শিক্ষক দিবসে পুলিশ সুপারের উপহার পেয়ে আবেগ আপ্লুত হয়ে জানান, পুলিশ সুপারের এ ব্যতিক্রমী উদ্যোগ শিক্ষক সমাজের জন্য একটি অনুকরণীয় দৃষ্টান্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..